Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁওয়ে বাবার হাতে ছেলে খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১:৩৫ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : পারিবারিক কলহের জের ধরে সোনারগাঁওয়ে বাবার হাতে ছেলে খুন হয়েছে। গতরাতে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার খলিল মিস্ত্রির গ্যারেজের পেছনে এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউপির ছোট সাদিপুর এলাকায় আলী আকবর (৫০) তার পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তিনি একাধিক বিয়ে করার কারণে প্রায়ই এ নিয়ে পারিবারিক কলহ লেগে থাকতো। শনিবার সন্ধ্যায় ছেলে নাজমুল হোসেন (২৫) বাবা আলী আকবরের সাথে পারিবারিক কলহে জড়িয়ে পড়লে এক পর্যায়ে ছেলেকে এলোপাথাড়িভাবে মারধর করেন আলী আকবর। এতে ছেলে নাজমুল অসুস্থ হয়ে পড়ে। এবং রাতে নাজমুল মারা যায়। ছেলের মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে বাবা আলী আকবর পালিয়ে যান।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • BILLAL HOSSAIN ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ৭:৪৭ পিএম says : 0
    দুঃখ জনক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ