Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিশুদের অংশগ্রহণে সুপ্রিম কোর্টে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবীদের সন্তানদের অংশগ্রহণে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শনিবার) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রকাশনা সংস্থা বাংলাদেশ ল’টাইমস-এর উদ্যোগে প্রায় দুইশতের অধিক শিশু অংশগ্রহণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিশু প্রতিযোগী মালিহা নূর হাসিন।
প্রতিযোগিতায় ক বিভাগ থেকে ফারহানা মোহাম্মদ-১ম, আবদুল্লাহ-২য় ও তাসকিনা জান্নাত-৩য়। খ বিভাগ থেকে নোশিন তাবাস্সুম মাধবী-১ম, আফরা আনান-২য় ও তাসফিয়া কাউসার ৩য়। গ বিভাগ থেকে মালিহা নূর হাসিন-১ম, ফাইরুজ তাসনিম-২য় ও ফাইজা ইবনাত ৩য় স্থান লাভ করেন। বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন জিয়া আর্ট গ্যালারির মহাপরিচালক খাজা জিয়া, পাবর্ত্য চট্টগ্রামের সুপ্রিম কোর্টের প্রথম মহিলা আইনজীবী সৃজনী ত্রিপুরা। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক শিশুকে বাংলাদেশ ল’টাইমসের পক্ষ থেকে স্কুল ব্যাগ ও সার্টিফিকেট দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ