Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শহীদ শাব্বির আলম খন্দকারের শাহাদাৎ বার্ষিকীতে শোকর‌্যালি ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : শহীদ সাব্বির আলম খন্দকারের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খুনিদের গ্রেফতার ও বিচার এবং নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার দাবিতে গতকাল শনিবার ১৮ ফ্রেব্রæয়ারি ১০টায় বিকেএমইএ অফিসের সামনে থেকে শোকর‌্যালিতে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দাকার বলেন, ‘আমার ভাইকে কোনো ব্যক্তিগত কারণে হত্যা করা হয়নি। শুধু সমাজসেবায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে কথা বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আমার ভাই আইন-শৃঙ্খলার মিটিংয়ে সন্ত্রাসী চাঁদাবাজীদের নাম উল্লেখ্য করে এবং তারা কে কত টাকা পায় এসব বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আজও আমার ভাইয়ের হত্যা বিচার পাইনি। শুধু টাকার কাছে হেরে গেছি। হত্যাকারীরা টাকা দিয়ে ত্রæটিপূর্ণ চার্জশিট করিয়েছে। তাই আজ বিচার পাইনি। খুনিরা আবারো ঢাকায় ফিরে আমাদের খুন করার হুমকি দিচ্ছে।’
সাব্বির আলম খন্দাকার গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সাবেক সহসভাপতি ও ব্যবসায়ী নেতা ছিলেন। শহীদ সাব্বির আলম খন্দকারের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খুনিদের গ্রেফতার ও বিচার এবং নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার দাবিতে গতকাল শনিবার ১০টায় বিকেএমইএ অফিসের (প্রেসক্লাব ভবন) সামনে থেকে শোকর‌্যালির আয়োজন করা হয়। শহীদ সাব্বির আলম খন্দকার ফাউন্ডেশনের পক্ষ থেকে আয়োজিত শোকর‌্যালিতে দল-মত, জাতি-র্ধম নির্বিশেষে শত শত নারায়ণগঞ্জবাসী যোগ দেয়। শোকর‌্যালি নিয়ে মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে শহীদের কবর জেয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া প্রেসক্লাব সামনে সাব্বির আলম খন্দকারের স্মরণে ও খুনিদের গ্রেফতার এবং বিচার দাবিতে নারায়ণগঞ্জ সর্বস্তরের সন্ত্রাসবিরোধী জনগণ ব্যানারে মানববন্ধন করে বিএনপির নেতারা। ওই মানববন্ধন থেকে হত্যাকারীদের ফাঁসি ও নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার দাবি জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ