Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আহলে সুন্নাত ওয়াল জামাআতের আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আহলে হাদীস কাদিয়ানী ও শিয়াদের সকল তৎপরতা ও প্রচারণা বন্ধ করতে হবে
স্টাফ রিপোর্টার : আহলে সুন্নাত ওয়াল জামাআতের সভাপতি আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী গতকাল শনিবার দুপর ২টায় ঢাকার বাড্ডাস্থ আফাতবনগর মাঠে আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত ২ দিনব্যাপী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনের শেষ দিনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, খ্রিস্টান ধর্ম নষ্ট করেছে সেন্টপল ও তাদের আলিমগণ। সেন্টপল থেকে হক্কানী ওলামায়ে কেরাম জনগণকে সতর্ক করেছিলেন। তারা ওলামায়ে কেরামদের কথা অমান্য করায় খ্রিস্টান ধর্ম বিকৃত হয়ে সবাই পথভ্রষ্ট হয়েছে। ইসলামেও বহু সেন্টপল তৈরী হয়েছে। যেমন ইবনে সাবা, গোলাম আহমাদ কাদিয়ানী, আহমদ রেজা খান, মওদুদী, ভেরলবী এবং আহলে হাদীসের শুরু আব্দুল হক বেনারশী। সকল মুসলমানকে তারা গোমরাহ করতে পারে না। কেয়ামত পর্যন্ত পারবেও না। কারণ রাসুল সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম বলে গেছেন কেয়ামত পর্যন্ত একটি হক্কানী জান্নাতী জামাত থাকবে। তাদের নাম হবে আহলে সুন্নাত ওয়াল জামাআত।
আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদের কেন্দ্রীয় সম্মেলনের শেষ দিবসে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন দারুল উলুম দেওবন্দের মুফতী ও মুহাদ্দিস, মুফতী ইউসুফ তাওলভী, মক্কা শরীফের মাসজিদে শুহাদা আল খালেদিয়্যাহর খতীব ড. মুহাম্মাদ বিন হাস্সান আশ্শরআবী, সিনিয়র সহ-সভাপতি আল্লামা মুফতী সৈয়াদ মুহাম্মাদ ফয়জুল করীম, সেক্রেটারী আল্লামা মুফতী মিযানুর রহমান সাঈদ প্রমুখ।
সম্মেলন থেকে বক্তাগণ সরকারের নিকট দাবি করেন বাংলাদেশে জাকির নায়েকের প্রচারপত্রের মত আহলে হাদীস ও ভÐপীর, মওদুদীবাদীদের সকল অপতৎপরতা ও প্রচারণা বন্ধ এবং কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ