Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১০:৪৯ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সদর উপজেলার চর জ্ঞানদিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সূর্য শেখ নামের এক কৃষক নিহত হয়েছেন। তিনি একই গ্রামের মৃত হরবেশ শেখের ছেলে।
ফরিদপুর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন জানান, গত বৃহস্পতিবার দুপুরে জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সূর্য শেখের সঙ্গে প্রতিবেশী মোফাজ্জেল শেখের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোফাজ্জেল শেখের লোকজন সূর্য শেখ ও তার পরিবারের সদস্যদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় সূর্য শেখ, তার ছেলে ও ছেলের বৌ মারাত্মকভাবে আহত হন।এরপর তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে গেলে সেখানেও প্রতিপক্ষের লোকজন ভর্তি হতে বাধা দেয়। পরে সূর্য শেখের অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এর পর ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

উপপরিদর্শক মো. বেলাল হোসেন আরো জানান, এ ঘটনায় নিহত সূর্য শেখের ছেলে লালন শেখ আটজনকে আসামি করে থানায় একটি অভিযোগ জমা দিয়েছেন। এখন পর্যন্ত দুজন আসামিকে আটক করা হয়েছে।
এদিকে শুক্রবার রাত ১০টায় তার লাশ ঢাকা হতে ফরিদপুরের বাড়িতে নিয়ে আসা হলে বাড়িতে এক হৃদয় বিধায়ক অবস্থার সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ