Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় নিরাপত্তা কর্মীকে হত্যার পর ডাকাতি

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:০১ পিএম, ২০ জানুয়ারি, ২০১৬

সাভার থেকে স্টাফ রিপোর্টার : নিরাপত্তা কর্মীকে হত্যা করে আশুলিয়ায় একটি বাড়িতে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা ৩টি মোটরসাইকেল লুট করে নিয়ে গেছে।
গতকাল মঙ্গলবার গভীর রাতে আশুলিয়ার জামগড়া চিত্রশাইল এলাকার আইয়ূব আলী মোল্লার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত নিরাপত্তাকর্মী হলেন আব্দুল গফুর (৫৫)।
পুলিশ জানায়, ৮-১০ জনের এক দল ডাকাত ৫তলা বিশিষ্ট আইয়ূব আলী মোল্লার বাড়িতে কৌশলে প্রবেশ করে। এ সময় ডাকাতরা ওই বাড়ির নিরাপত্তা কর্মীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর নিচ তলায় থাকা ৩টি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়।
ভোরে বাড়ির লোকজন মূল ফটক খোলা ও নিরাপত্তা কর্মীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ডাকাতদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ