Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে নিখোঁজের দুদিন পর যুবকের লাশ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০৭ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে নিখোঁজের দুই দিন পর মাঝুখান এলাকার তৌফিকুল ইসলাম তানভির (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের মাঝুখান এলাকার একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয় বলে জানান টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি মো. জহিরুল ইসলাম।

তানভির গাজীপুরের টঙ্গীর গোপালপুর এলাকার মো. তাজুল ইসলামের ছেলে।

নিহত যুবকের স্বজনদের বরাত দিয়ে জহিরুল ইসলাম আরও বলেন, মঙ্গলবার বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন তানভির। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় তানভির এদিন ওই পুকুরের আশপাশে ছিলেন। পরে নিহতের পরিবারের লোকজন টঙ্গী ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ডুবুরি দল ওই পুকুরে খোঁজাখুঁজি করে প্রায় ১৫ ফুট পানির গভীর থেকে তানভিরের মরদেহ উদ্ধার করে।

জয়দেবপুর থানাধীন মিরেরবাজার পুলিশ ক্যাম্পের (সহকারী উপ-পরিদর্শক) এএসআই ফয়েজ আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে ঘটনাটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত করে বলতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ