Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে স্ত্রীর ইটের আঘাতে বৃদ্ধ খুন

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্ত্রীর ইটের আঘাতে প্রাণ হারিয়েছেন বৃদ্ধ স্বামী ওয়াহেদুল ইসলাম স্বপন (৬০)। রাজধানীর মালিবাগের ১৬১ নম্বর বাড়ির ৫ তলা ভবনের ৪র্থ তলায় গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরে ক্ষিপ্ত স্ত্রী মৌসুমী ইসলাম নাহার স্বামীর মাথায় একের পর ইটপেটা করে হত্যা করে। ঘটনার পর হত্যার অভিযোগে নাহারকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
শাহজাহানপুর থানার ওসি (তদন্ত) আবদুল মাবুদ জানান, মালিবাগ আবুজর গিফারী কলেজের পাশের ১৬১ নং হোল্ডিংস্থ বাসায় সপরিবারে বসবাস করতেন প্রাইভেট কোম্পানির চাকরিজীবী স্বপন। গতকাল সকালে বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় মৌসুমী ইসলাম নাহার ইট দিয়ে স্বামীকে একের পর এক আঘাত করেন। ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। স্বামীর নিথর দেহ মেঝেতে পড়ে গেলে নাহার আত্মগোপন করেন। নিহতের মাথা, কপাল ও মুখে ইটের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে ওই বাড়ির বিভিন্ন ফ্ল্যাটে অভিযান চালিয়ে অভিযুক্ত নাহারকে গ্রেফতার করে। পুলিশের কাছে নিজেই স্বামীকে হত্যার কথা স্বীকার করে নাহার বলেন, দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে তার দাম্পত্য কলহ চলছিল। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে। ঘটনাস্থল থেকে ইট জব্দ করা হয়েছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ