Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরের দুই গ্রামের গতকাল  বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন চন্দ্রা জোনাল অফিস কর্তৃপক্ষ থানা পুলিশের সহায়তায় উপজেলার মাঝুখান ও কাঠোরিয়াচালা এলাকায় অভিযান চালিয়ে ওই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  করে। এ সময় প্রায় ১২০০ ফুট পাইপ জব্দ করে। অভিযানে নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুয আলম।
জানা যায়, দীর্ঘদিন ধরে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার মাঝুখান ও কাঠোরিয়াচালা এলাকায়  অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে  অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই দুই গ্রাম থেকে অবৈধভাবে নেয়া ১০০০ রাইজারের সংযোগ বিচ্ছিন্ন এবং প্রায় ১২০০ ফুট পাইপ জব্দ করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপক আরিফ মাহমুদ বাবু, সহকারী প্রকৌশলী বিধান চন্দ্র পাল, সহকারী ব্যবস্থাপক মো: আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা আ: রাজ্জাকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশ। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুয আলম বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ