Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় হত্যা মামলার আসামির লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়া কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের চড়াইকোল এলাকা থেকে ফজলুর রহমান নামের (৫৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সকাল সোয়া সাতটার দিকে পুলিশ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, তাকে শ্বাসরোধে হত্যার পর সড়কের পাশে ফেলে রাখা হয়েছে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, ধারণা করা হচ্ছে রশি বা তার দিয়ে গলায় শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ছাড়া শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই।
তিনি জানান, লাশ মর্গে নেয়ার পরে জানতে পেরেছি নিহতের নাম ফজলুর রহমান। এ ব্যাপারে শুকুর আলী বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামিকে করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১১।
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গের সামনে লাশ দেখার পর একাধিক ব্যক্তি জানান, লাশটি কুষ্টিয়া মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের ফজলুর রহমানের।
প্রসঙ্গত, ফজলুর রহমান গত ১১ জানুয়ারি আমবাড়িয়া গ্রামে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া লুৎফর রহমান সাবু হত্যা মামলার দুই নম্বর আসামি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ