Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে উপ-নির্বাচন আ’লীগের নৌকা পেয়েছেন গোলাম মোস্তফা

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহম্মেদ।
গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকায় আ’লীগের মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। মনোনয়ন পেতে দলীয় প্রার্থীদের দৌড়-ঝাপ শেষ হলো প্রার্থী চূড়ান্ত করার কারণে। গোলাম মোস্তফা আহম্মেদ ৩০ বছর ধরে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। পেশায় তিনি একজন শিক্ষক। গত ২ বছর আগে অবসর গ্রহণ করেছেন। বর্তমানে তিনি চন্ডিপুর ইউনিয়নের চেয়ারম্যান। গত উপজেলা পরিষদ নির্বাচনে গোলাম মোস্তফা আহম্মেদ নির্বাচিত প্রার্থীর প্রতিদ্ব›িদ্ব ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সামাজিক। দলীয় মনোনয়ন পেতে প্রতিযোগিতায় নেমেছিলেন গোলাম মোস্তফা আহম্মেদ, প্রয়াত এমপি লিটনের স্ত্রী খুরশিদ জাহান হক স্মৃতি, বড় বোন আফরোজা বারী, পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, উপাধ্যক্ষ আ. হান্নান সরকার, সৈয়দ মাসুদা খাজা ও সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজা বেগম কাকলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ