Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিমান বাহিনীর ৫২ ফ্লাইং ইনস্ট্রাক্টর্স কোর্সের সনদ বিতরণ

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আইএসপিআর : বাংলাদেশ বিমান বাহিনীর ৫২ ফ্লাইং ইনস্ট্রাক্টর্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান আজ বুধবার ফ্লাইং ইনস্ট্রাক্টর্স স্কুল, বিএএফ বগুড়াতে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণ প্রশিক্ষক বৈমানিকের মতো একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হলো যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যৎ প্রজন্মকে দক্ষতার সাথে গড়ে তুলতে সহায়তা করবে। উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনীর ১০ জন কর্মকর্তা এবং সেনাবাহিনীর ১ জন কর্মকর্তা এই কোর্সে অংশগ্রহণ করেন। স্কোয়াড্রন লিডার মো: এহতেশামুল হক জিডি (পি) সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ লাভ করেন। অনুষ্ঠানের শুরুতে ফ্লাইং ইনস্ট্রাক্টর্স স্কুলের অধিনায়ক উইং কমান্ডার মোঃ মেজবাহ উদ্দিন, পিএসসি এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ