Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার : সৎ মা আটক

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় মুরাদ হোসেন (১২) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার বিলকরিল্লা গ্রামের মুরাদ হোসেনের বাড়ির একটি নির্জন রাস্তা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সৎ মা মোছা: অঞ্জনাকে আটক করেছে পুলিশ। মুরাদ হোসেন বিলকরিল্লা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানান গেছে, আব্দুর রাজ্জাকের সাথে পূর্বের স্ত্রীর সাথে কলহ শুরু হওয়ায় প্রায় ১০বছর আগে স্ত্রীকে তালাক দেন আব্দুর রাজ্জাক। কিন্তু ছেলে মুরাদ হোসেন বাবা আব্দুর রাজ্জাকের কাছেই থেকে যায়। এরপর প্রায় ৮ বছর পর আব্দুর রাজ্জাক মোছা: অঞ্জনাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে মাঝেমধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। বুধবার সকালে বাড়িতে ছেলে মুরাদ ও স্ত্রী অঞ্জনাকে রেখে আব্দুর রাজ্জাক গ্রামের বাহিরে যান। বিকেলে আব্দুর রাজ্জাকের বাড়ির পাশে নির্জন একটি রাস্তায় বস্তা বন্দি অবস্থায় মুরাদ হোসেনের মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় সংবাদ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ