Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রাগীব আলীসহ ৬ জনের বিরুদ্ধে যুক্তিতর্ক ২৩ ফেব্রুয়ারি আরেক মামলায় অভিযোগ গঠন

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের তারাপুর চা-বাগান বন্দোবস্ত নিতে প্রতারণার মাধ্যমে দেবোত্তর সম্পত্তিতে অবৈধস্থাপনা নির্মাণ করে হাজার কোটি টাকা আত্মসাৎ মামলায় রাগীব আলীসহ ছয় আসামিদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে গতকাল বুধবার সাক্ষ্যগ্রহণ শেষ হয়। পরে আদালত যুক্তিতর্ক উপস্থাপনের জন্য ২৩ ফেব্রুয়ারি তারিখ ধার্য করেছেন। এছাড়া, পলাতক থাকা অবস্থায় সংবাদপত্র সম্পাদনার অভিযোগে মামলায় রাগীব আলী ও তার ছেলের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।
আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, হাজার কোটি টাকা আত্মসাৎ মামলায় আদালতে ৩৩ সাক্ষীর মধ্যে সবমিলিয়ে ২২ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। আদালত যুক্তিতর্ক উপস্থাপনের জন্য ২৩ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।
এদিকে, পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগের মামলায় সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে এ চার্জ গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ