Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে ফিশিং ট্রলারে ডাকাতি ট্রলার ও মালামাল লুট ৩ জেলে নিখোঁজ

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


টেকনাফ উপজেলা সংবাদদাতা : বঙ্গোপসাগরে মাছ ধরার ৫টি ফিশিং ট্রলার ডাকাতি করে ট্রলার, মাছ ও জালসহ সর্বস্ব লুট করেছে নৌদস্যুরা। এ ঘটনায় ৩ মাঝি-মাল্লা নিখোঁজ রয়েছেন।  নিখোঁজ জেলেরা হলেন- সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের বাসিন্দা আমিন উল্লাহ (৫০), মোহাম্মদ কাসেম (৩৫) ও মোহাম্মদ নুর (২৪)। ১৫ ফেব্রুয়ারি রাতে টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমে ১২ মাইল এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।
ফেরত জেলে ও ট্রলার মালিকদের ভাষ্য, সোমবার ৫টি  ট্রলার নিয়ে মাঝি-মাল্লারা বঙ্গোপসাগরে মাছ শিকারে যায়। বুধবার রাতে তারা সাগরে মাছ ধরতে জাল ফেলে। হঠাৎ করে একদল নৌদস্যু ট্রলারে হানা দিয়ে জেলেদের মারধর এবং মাছ, জাল, ডিজেল ও অন্যান্য মালামাল লুটে নেয়। ১০ মাঝি-মাল্লাসহ এফবি সুলতান আহম্মেদ নামে একটি ট্রলারকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়ার সময় জেলেদের সাগরে নিক্ষেপ করা হয়। এ সময় অন্য ট্রলারের মাঝিরা সাগরে ভাসমান অবস্থায় সাত জেলেকে উদ্ধার করে। তিন জেলে এখনও নিখোঁজ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ