Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে সমন জারি, ২৪ মার্চ আদালতে হাজির হওয়ার নির্দেশ

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:২৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০১৬

পাবনা জেলা সংবাদদাতা : ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে পাবনায় দায়ের হওয়া মানহানি মামলায় সমন জারি করেছেন পাবনার বিজ্ঞ আমলী আদালত ১। বৃহস্পতিবার বেলা ১২ টা দিকে মামলার বাদী পক্ষের আইনজীবী পাবনা বারের সম্পাদক অ্যাড, আহাদ বাবু ও পুলিশের বক্তব্য শোনার পর পাবনা আমলী আদালতের বিজ্ঞ বিচারক মো. রেজাউল করিম আগামী ২৪ মার্চ তাকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন।
গত ১৬ ফেব্রুয়ারি পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল বাদী হয়ে ডেইলি স্টারের সম্পাদকের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন। এ দিন আদালত পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেয়। পুলিশ আজ তদন্ত প্রতিবেদন দাখিল করলে আদালত সমন জারির আদেশ দেন।
উল্লেখ্য, সম্প্রতি এটিএন নিউজের টকশো নিউজ আওয়ার এক্সট্রা অনুষ্ঠানে ওয়ান ইলেভেনের সময় ডেইলি স্টারে প্রকাশিত একটি প্রতিবেদনের জন্য ভুল স্বীকার করে ক্ষমা চান ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম। এরপর থেকে দেশের বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ