Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় এক অপহরণকারী গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় ডিবি পুলিশের সাথে সংঘর্ষে সাদ্দাম হোসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তিনি যশোর জেলার শার্শা উপজেলার কাজিরবিল গ্রামের রবিউল ইসলামের ছেলে। বৃহস্পতিবার ভোররাতে সদর উপজেলার গাংনিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশের দাবী, সাদ্দাম অপহরণ চক্রের সদস্য।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক সাংবাদিকদের জানান, গত ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে ভোমরা স্থল বন্দর এলাকা থেকে ব্যবসায়ী আব্দুস সেলিম অপহৃত হন। এ ঘটনায় যশোরের শার্শা উপজেলার কাজিরবিল থেকে মঙ্গলবার গভীর রাতে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয় এবং সেখান থেকে আটক করা হয় চার অপহরণকারীকে।
আটককৃতদের দেওয়া তথ্য মতে, বুধবার রাতে ওই একই এলাকা থেকে সাদ্দাম হেসেনকেও গ্রেফতার করা হয়। এরপর তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য ভোররাতে ভোমরা এলাকায় যাওয়ার পথে গাংনিয়া এলাকায় পৌঁছলে পুলিশের উপর হামলা চালায় তার সহযোগীরা। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গুলি বিনিময়ের এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় সাদ্দাম হোসেন গুলিবিদ্ধ হয়। তবে, অন্যান্যরা এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শ্যুটার গান ও দুটি রাম দা উদ্ধার করেছে। গুলিবিদ্ধ সাদ্দাম হোসেনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ