Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে তিন কারখানা ও পলিথিন বিক্রেতার দেড়লাখ টাকা জরিমানা

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তেজগাঁও কুনিপাড়ায় নিষিদ্ধ পলিথিন তৈরীর ৩টি কারখানা এবং নিষিদ্ধ পলিথিন বিক্রয়কারী একটি প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং পরিবেশ অধিদফতরের ভেজাল বিরোধী মোবাইল কোর্ট। গতকাল মঙ্গলবার দুপুর এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.সাইদুর রহমান রুবেল এবং পরিবেশ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. মোহাম্মদ মফিজুল রহমানের নেতৃত্বে এই ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালিত হয়।
এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.সাইদুর রহমান রুবেল জানান, রাজধানীর তেজগাঁও কুনিপাড়ায় পরিবেশ অধিদফতরের ছাড়পত্র ছাড়া অবৈধভাবে নিষিদ্ধ পলিথিন তৈরীর অপরাধে এড্রওয়েড প্যাকেজিং ইন্ডস্ট্রিজ লি., নিউ বন্ড পলি ইন্ডস্ট্রিজ লি., পলি এন্ডার ওয়ার বাংলাদেশ লি.কে ৫০ হাজার টাকা করে দেড় লাখ টাকা জরিমানা এবং নিষিদ্ধ পলিথিন বিক্রির অপরাধে আউয়াল ভ্যারাইটিজ ষ্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ