Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:৩৭ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে কালিহাতি উপজেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকা থেকে এই গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাহবুব আলম জানান, নির্ভরযোগ্য সূত্রে খবর পেয়ে সোমবার দিবাগত রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে তল্লাশি অভিযান চালায়। মঙ্গলবার ভোর রাত চারটার দিকে একটি ট্রাক বঙ্গবন্ধু সেতু পূর্বপ্রান্তে ওজন স্কেলের কাছে এলে পুলিশ গতিরোধ করার চেষ্টা করে। এসময় ট্রাকের ড্রাইভার ও তার সহকারী পালিয়ে যায়। পরে ট্রাকটি তল্লাশি করে ১২টি বস্তার ভেতর রাখা দুইশ’ ৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২৮ লাখ টাকা।

পুলিশের ধারণা একটি আন্তর্জাতিক মাদক পাচার চক্র দেশের বাইরে থেকে এনে বিভিন্ন জেলায় সরবরাহ করতে এভাবে পরিবহণ করছিল। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে মধুপুর উপজেলার মালাউড়ি থেকে সুলতান (৩৫) নামে এক ব্যক্তিকে মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে পাঁচ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ। সুলতানের বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ