Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে দুর্বৃত্তের গুলিতে যুবক আহত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:২১ পিএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রাম উপজেলার আইড়মারি ব্রিজ এলাকায় দুর্বৃত্তের গুলিতে রুবেল (২৬) নামে এক যুবক আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১টার সময় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রুবেল উপজেলার উপশহর গ্রামের শুকুর আলীর ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১টার দিকে রুবেল তার শ্যালক সহিদকে সঙ্গে নিয়ে আইড়মারি ব্রিজ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাশে মোটরসাইকেলটি রেখে রসুনের জমিতে পানি সেচ দিতে যান।

কাজ শেষে তারা মোটরসাইকেলের কাছে যাওয়া মাত্র অপর দুইটি মোটরসাইকেলে করে ৩/৪ জন দুর্বৃত্ত তাদের কাছে এসে দাঁড়ায়। এসময় তারা রুবেলের কাছ থেকে মোটরসাইকেলের চাবি চায়।

এতে রাজি না হলে তারা রুবেল ও সহিদকে মারধর করতে থাকে। একপর্যায়ে তারা রুবেলের দুই পায়ে গুলি করে মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় রুবেলের চিৎকারে জমিতে থাকা লোকজন ছুটে এলে দুর্বৃত্তের দল মোটরসাইকেলে করে দ্রুত পালিয়ে। তবে মোটরসাইকেলটি নিয়ে যেতে পারেনি দুর্বৃত্তের দল।

ওসি আরো জানান, খবর পেয়ে বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলামসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশে নাকি পূর্ব বিরোধের জের ধরে ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ