Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে যুবতির লাশ উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৪৮ পিএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার নবগঠিত পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের খুরশিদ মহল গ্রামের ব্রহ্মপুত্র নদ থেকে এক অজ্ঞাত নামা যুবতির লাশ (২২) উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ মঙ্গলবার দুপুরে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত যুবতির শরীরের ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর ঐ অজ্ঞাত যুবতিকে কে বা কারা শ্বাসরোধ করে হত্যা করেছে। পরনে তাঁর লাল রঙের সালোয়ার কামিজ।

পাগলা থানার ওসি চান মিয়া জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পাগলা থানায় অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • মোঃ শফিকুল ইসলাম ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ৯:২৮ পিএম says : 0
    বিজাতীয় ধার করা সংস্কৃতি চর্চার ফল এটি। ইসলাম ছাড়া রাষ্ট্র পরিচালনা করে দেশে শান্তি আসতে পারে না। দেশে যে অগ্রগতি দেখানো হচ্ছে তা লোক দেখানো । অগ্রগতি তো এই হয়েছে যে অহরহ খুন, ধর্ষণ, মাদক, চুরি, ডাকাতি ইত্যাদি সহজলভ্য হয়েছে। ডাস্টবিনে সদ্যজাত শিশুর মৃতদেহই বলে দেয় কতটা অগ্রগতি হয়েছে দেশের নামধারী সেক্যুলার ধর্মহীনতার চর্চার মাধ্যমে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ