Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর স্বাক্ষর জালিয়াতির মামলায় এক আসামি রিমান্ডে

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : প্রধানমন্ত্রী স্বাক্ষর জালিয়াতির মামলায় মোসা হাছিনা বেগম নামের এক মহিলাকে দুই দিন রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম এ আদেশ দেন। এরআগে শেরেবাংলা নগর থানা পুলিশ আসামিকে ঢাকার মুখ্য মহানগর হকিম আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে নেয়ার আবেদন করেন।
রিমান্ড আবেদনে বলা হয়, আসমিরা একটি সংঘবদ্ধ জালিয়াত চক্র। এ ঘটনার সঙ্গে আরো কারা কারা জড়িত আছে তাদের গ্রেফতার করতে ও ঘটনার বিষয়ে বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে রিমান্ড প্রয়োজন।
মামলার নথি সূত্রে জানাগেছে, প্রধানমন্ত্রীসহ অন্য আরো বেশ কয়েকজনের স্বাক্ষর জাল করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিশেষ কোটায় ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ফাহিম জাহান দৃষ্টি নামের এক শিক্ষার্থীকে ভর্তির প্রসঙ্গে ফ্যাক্স করা হয়। পরে কর্তৃপক্ষের সন্দেহ হলে বিষয়টি নিশ্চিত হন। এ ঘটনায় শেরেবাংলা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম বাদী হয়ে থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ