Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক শিমুল হত্যার বিচারসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ২:৩০ পিএম

সিরাজগঞ্জের শাহাজাদপুরে দৈনিক সমকাল এর সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার বিচারসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতন তথা সাতক্ষীরা জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকদের ওপর হামলা, নির্যাতন ও সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরায় ঘণ্টাব্যাপী মানববন্ধন সমাবেশ হয়েছে।

সোমবার বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আয়োজিত বিশাল মানববন্ধন সমাবেশের আয়োজন করেন সাতক্ষীরা প্রেসক্লাব।
সাতক্ষীরা প্রেসক্লাব এর সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন, স্থানীয় দৈনিক কালের চিত্রের সম্পাদক আবু আহমেদ, দৃষ্টিপাত সম্পাদক জি এম নূর ইসলাম, দক্ষিণের মশাল এর সম্পাদক আশেক-ই-এলাহী, সাতক্ষীরা প্রেসক্লাব এর সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, শরীফুল্লাহ কায়সার সুমন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু প্রমুখ।
দেশব্যাপী সরকারদলীয় লোকজনদের হাতে সাংবাদিক হত্যা, নির্যাতন হয়রানীর ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান। তা-না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারী দেন বক্তারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ