Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ২:১৫ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে সিমেন্টবোঝাই ট্রাকের ধাক্কায় ফয়জার রহমান (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সোমবার সকাল পৌনে ১০টার দিকে পার্বতীপুর শহরের কাছে পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের হ্যাচারি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ফয়জার রহমানের বাড়ি পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের খিয়ারপাড়ার সরকারপাড়া গ্রামে।

ট্রাকের হেলপার মমিনুল জানান, ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে সিমেন্ট নিয়ে পার্বতীপুর যাচ্ছিল। পথে হ্যাচারী বাইপাস মোড়ে দাঁড়ায়। এর পরপরই দুই-তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান এসে ট্রাকটির পেছনে দাঁড়ায়। এসময় দিনে শহরে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকার বিষয়টি জানতে পেরে চালক ট্রাকটি পেছনে নিতে শুরু করেন। এতে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে পেছনে থাকা ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ভ্যান যাত্রী ফয়জার রহমান রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও হেলপার মমিনুলকে ধরে পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমজাদ হোসেনের জিম্মায় রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ