Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫ দিনের রিমান্ডে মীরু

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১:২২ এএম

সাংবাদিক শিমুলহত্যা ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরুসহ ৮ জনের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার সকাল ১০টার দিকে শাহজাদপুর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
এর আগে ৭ ফেব্রুয়ারি শিমুল হত্যামামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম শাহজাদপুর উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেয়র মীরুর সাতদিনের রিমান্ড আবেদন করেন।
সেসময় আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক আবেদনটি আমলে নিয়ে আজ ১৩ ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শাহজাদপুর পৌর মেয়রের ব্যক্তিগত শটগানের গুলিতে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল আহত হন। পরে গুরুতর অবস্থায় শুক্রবার দুপুরে বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ