Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রহস্যজনক গাড়ির ধাক্কায় গুরুতর আহত অবজারভারের মামুন

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: ডেইলি অবজারভারের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদ রাজধানীর কাওরান বাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল বিকেল ৩টার দিকে কাওরান বাজার আন্ডারপাস সংলগ্ন রাস্তায় কালো কাঁচের একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।
চিকিৎসকরা জানিয়েছেন, তার ডান হাত ঘাড় থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে তার হাত সংযোজনের জন্য অপারেশন থিয়েটারে নেয়া হয়।
মামুনুর রশীদের চিকিৎসার খোঁজ নিতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবু সালেহ আকনসহ অর্ধশত সাংবাদিক।
তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানিয়েছেন, ঘটনাস্থলে সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ থেকে ওই প্রাইভেটকারের মালিককে শনাক্ত করা যাবে।
উল্লেখ্য, সম্প্রতি কয়েকজন সংসদ সদস্যের বিরুদ্ধে মাদকের ব্যবসা সংক্রান্ত রিপোর্ট করার পর দুইজন সংসদ সদস্য অবজারভার পত্রিকার সম্পাদক ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এবং সাংবাদিক মামুনুর রশীদের বিরুদ্ধে মামলা করেন। এই দুর্ঘটনাটির মধ্যে কোনো রহস্য আছে কি-না তা সাংবাদিকরা তদন্তের দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ