Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে আগুন আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শামসুদ্দিন আহম্মেদ নামে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে আভিযোগ পাওয়া গেছে। আগুনে পুড়ে প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। গত শনিবার  ভোর রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের হাটাবো এলাকায় এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শামসুদ্দিন আহম্মেদ জানান, শনিবার ভোর রাতে পূর্ব শত্রুতার জের ধরে কে বা কারা শামসুদ্দিন মিয়ার একটি দোচালা টিনের ঘরে আগুন ধরিয়ে দেয়। ঘরে থাকা আসবাবপত্র ও প্রয়োজনীয় জিনিসপত্রসহ পুরো ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ব্যবসায়ী শামসুদ্দিন আহম্মেদ। এ ঘটনায় শামসুদ্দিন আহম্মেদ বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) সাজাউল  জানান,  ঘটনাস্থল পরিদর্শন করেছি তদন্ত পূর্বক এ ঘটনার সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় আনা হবে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ