Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বেলাবোতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১২

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৩০ পিএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : নরসিংদীর বেলাবো উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়িয়েছে। আজ রোববার সকাল পৌনে আটটার দিকে উপজেলার দড়িকান্দি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ভয়াবহ এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। এ ঘটনায় আরও ১০ জনের মতো আহত হন।

আহতদের মধ্যে শারমিন আক্তার (১৮) নামে এক নারী রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতোলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। দুর্ঘটনায় তার তিন বছরের শিশু সন্তান রাব্বীও গুরুতর আহত হয়েছে। রাব্বীসহ দুর্ঘটনায় আহত পাঁচজন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঢামেক হাসপাতালে নিহত শারমিন আক্তারের বাড়ি কিশোরগঞ্জের নিকলী উপজেলায়। তার স্বামীর নাম নূর আলম।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা ১১ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুই শিশু, চার নারী ও পাঁচজন পুরুষ রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, হবিগঞ্জ থেকে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি বাসের সঙ্গে কিশোরগঞ্জগামী ওই মাইক্রোবাসের সংঘর্ষ হয়। ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে গেছে। তবে বাসটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ