Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে একই ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ২:৫৫ পিএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে কামদিয়া ইউনিয়নের বিরিঞ্চি গ্রামে শয়ন ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের বিরিঞ্চি গ্রামের খাজা মিয়ার পুত্র জালাল উদ্দিন(২৫)এর সাথে একই উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের সাত নম্বর কাটাবাড়ী গ্রামের সোবাহানের কন্যা পাখি(২২) এর প্রায় দুই বছর আগে বিয়ে হয়। ব্যাটারি চালিত অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করা জালালের সংসার জীবনে একটি ৬মাস বয়সের পুত্র সন্তান রয়েছে। শনিবার রাতে খাবার খেয়ে তারা নিজ শয়ন ঘরে শুয়ে পড়ে। পরদিন রোববার সকালে তাদের শয়ন ঘরে পাখি ও জালালের লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের লোক জন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ রোববার সকাল ৯টার দিকে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

পরিবারের লোকদের দাবী, জালালের সঙ্গে পাখির দেড় বছর আগে বিয়ে হয়। শনিবার বিকালে জালালের সঙ্গে পাখির ঝগড়া হয়। রাতে দুজনের মধ্যে আবারও ঝগড়া হয়। এক পর্যায়ে জালাল পাখিকে শ্বাসরোধে হত্যার পর ঘরের তীরের সাথে গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করে। কামদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মুসা মিয়া জানান, জালালের সঙ্গে পাখির দাম্পত্য কোন কলহ ছিলনা। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে পাখির বাবা আব্দুস সোবহান বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ