Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালুকায় এনা বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত

ময়মনসিংহ আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০৪ পিএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ভালুকায় এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসচাপায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় স্থানীয় উত্তেজিত জনতা মহা সড়ক ব্যারিকেড দিয়ে কমপক্ষে পাঁচটি গাড়ি ভাংচুর করে। ভালুকা মডেল থানা পুলিশ ঘাতক বাস আটক করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৮টার সময় ঢাকা মহাসড়কের উপজেলার সিডস্টোর বাজার নামক স্থানে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার লবণকুঠা গ্রামের এমরান হোসেন (৫৫) তাঁর স্ত্রী কুলসুম বেগম(৫০) কে নিয়ে রাস্তা পার হওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে থাকার সময় ময়মনসিংহগামী এনা পরিবহণের (ঢাকা-মেট্রো-ব-১৪-৪৯০০) একটি বাস স্বামী-স্ত্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই স্বামী এমরান মারাযান। স্ত্রী কুলসুম বেগমকে গুরুতর আহত অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আনার পর চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারাযান। স্থানীয় উত্তেজিত জনতা রাস্তা ব্যারিকেড দিয়ে ৫টি গাড়ি ভাংচুর করে। ভালুকা মডেল থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আধ ঘণ্টার পর মহা সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। ঘাতক বাসটিকে ভালুকা মডেল থানা পুলিশ আটক করলেও চালক পালিয়ে যায়। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি জহিরুল ইসলাম উজ্জল দম্পতির নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ