Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যুতে দুবাই আওয়ামী লীগের স্মরণ সভা

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আরব আমিরাত সংবাদদাতা : বর্ষিয়ান রাজনীতিবিদ, প্রখ্যাত পার্লামেন্টারিয়ান ও আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং আইন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে স্মরণ সভার আয়োজন করে দুবাই আওয়ামী লীগ। গত শুক্রবার বিকালে দুবাইস্থ মাউন্ট রয়েল হোটেলের হল-রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সুরঞ্জিত সেন গুপ্তের স্মৃতি চারণে সভায় বক্তারা বলেন, তিনি বাংলাদেশের সংবিধান প্রণয়নে অসামান্য অবদান রেখেছিলেন। তার মৃত্যুতে জাতি হারিয়েছেন একজন দেশপ্রেমিক বীরকে। বাংলাদেশ আওয়ামী লীগও হারালো একজন সুদক্ষ নেতাকে। তাকে হারানো এ শূন্যতা পূরণ হওয়ার নয়।
সংগঠনের সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরওয়ার উদ্দিন মুহুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত আওযামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন। সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৫ আসনের জাতীয় সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক এমপি,। প্রধান বক্তা ছিলেন প্রকৌশলী নজরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ