Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সহায়ক সরকার ছাড়া দেশের মাটিতে কোনো নির্বাচন হবে না -শফিউল আলম প্রধান

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :  জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বিরোধী দল নয়- বরং কা-জ্ঞানহীন বেয়াকুবি আচরণের কারণেই আওয়ামী লীগ নিজেরাই দুর্ঘটনা ডেকে আনতে পারে। ক্ষমতাসীনরা জানেন ও বুঝেন ৫ জানুয়ারি ভোট চুরির কারণে দেশে এবং দুনিয়ায় এই সরকারের কোনো গ্রহণযোগ্যতা নেই। ছলচাতুরী ও  দমন-পীড়ন করে কিছুদিন দাবিয়ে রাখলেও স্বাধীনচেতা জাতিকে চিরকাল গোলাম বানিয়ে রাখা যাবে না।
গতকাল শনিবার বিকেলে আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা-যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের যৌথ প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে কথা বলেন তিনি।
শফিউল আলম প্রধান বলেন, ছন্দে ছন্দে দুলি আনন্দের তালে তালে নির্বাচন কমিশন দিলেও জনগণ তা গ্রহণ করে নাই। যে যাই বলুন, কিংবা সরকার যাই ভাবুন, নির্বাচনকালীন সহায়ক সরকার ছাড়া হাসিনার অবৈধ সরকারের অধীনে এদেশের মাটিতে কোনো নির্বাচন হবে না।
জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার যুগ্ম- সাধারণ সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম, ডা. আওলাদ হোসেন শিল্পী, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, সহপ্রচার সম্পাদক মানিক সরকার, নগর জাগপা সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফিরোজ, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম, যুব জাগপার যুগ্ম-সম্পাদক আরিফুল হক তুহিন, নগর যুব সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, জাগপা ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, প্রচার সম্পাদক আবু নাঈম, নগর দপ্তর সম্পাদক আজিজুর রহমান স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ