Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগরীর কোতোয়ালী থানাধীন রেয়াজুদ্দিন বাজার এলাকায় গতকাল (শনিবার) বিকেলে ছাত্রলীগের দু’টি বিবদমান গ্রুপের মধ্যকার সংঘাতের ঘটনায় ইয়াছিন আরাফাত (২২) নামে একজন ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় হারুনুর রশীদ নামে আরও এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হন। গতকাল বিকেল ৪টার দিকে রেয়াজুদ্দিন বাজার সংলগ্ন এলাকায় ছাত্রলীগের মধ্যকার মারামারির এ ঘটনা ঘটে।
নিহত ইয়াছিন আরাফাত চট্টগ্রাম সরকারি সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। সে কয়েক বছর ধরে ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে। পুলিশও জানায়, আরাফাত ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।
জানা গেছে, বিকেলে রেয়াজুদ্দিন বাজারের কাছে ছাত্রলীগের দুই বিবদমান গ্রুপ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরুতর আহত হয় ইয়াছিন আরাফাত। তাকে চমেক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  আহত অপর ছাত্রলীগ কর্মী হারুনুর রশীদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘাতে জড়িয়ে পড়ার অভিযোগে হাসপাতালে চিকিৎসাধীন হারুনুর রশীদকে আটক করা হয় বলে কোতোয়ালী থানা সূত্র জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ