Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ম্যাগি গ্রেসের বাগদান

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেমিক ব্রেন্ট বুশনেল আনুষ্ঠানিকভাবে বিয়ের প্রস্তাব দেয়ার পর তা গ্রহণ করে অভিনেত্রী ম্যাগি গ্রেস বাগদানে আবদ্ধ হয়েছেন।
‘টেকেন’ ট্রিলজি এবং সাম্প্রতিক ‘লস্ট’ চলচ্চিত্রের তারকা ম্যাগির সঙ্গে গত বছর ব্রেন্টের পরিচয় হলেও মাত্র কিছুদিন আগে ইনস্টাগ্রামের মাধ্যমে তাদের সম্পর্কের কথা জানা গেছে। গ্রেস ফোটো-শেয়ারিং সাইটটিতে তাদের দুজনের ছবি পোস্ট করে তাতে ওয়াল্ট হুইটম্যানের কবিতার উদ্ধৃতি দেন ক্যাপশন হিসেবে। এই লাইনের অর্থ : “সবচেয়ে শক্তিশালী আর সবচেয়ে মিষ্টি গানটি এখনো গাওয়ার অপেক্ষায় আছে।   
‘টেকেন’ ট্রিলজিতে ম্যাগি গ্রেস লিয়াম নিসন রূপায়িত সাবেক স্পাই ব্রায়ান মিলসের কন্যা কিমের ভূমিকায় অভিনয় করেছেন। কিছুদিন আগে তাকে ওয়েস্ট হলিউডের ক্লেয়ার পেটিবোনে বিয়ের পোশাক ট্রায়াল দিতে দেখা গেছে। সেসময় তার সঙ্গে ব্রেন্টও ছিলেন। ব্রেন্ট প্রকৌশল বিনোদন প্রতিষ্ঠান টু বিট সার্কাসের প্রতিষ্ঠাতা। বিয়ের পোশাক দেখা ছাড়াও তারা ক্যালিফোর্নিয়ার পাসাডেনাতে আংটি কিনেছেন বলে জানা যায়। এই বছরের শেষে তারা বিয়ে করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ