Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে সেনা সদস্যসহ নিহত ২

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১১:৫৫ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : ঢাকা-কাপাসিয়া সড়কে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে (অব.) সেনা সদস্যসহ ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টার গাজীপুরের রাজেন্দ্রপুর আরপি গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে রয়েছেন সামরিক কর্মকর্তা আবু হানিফ ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য আনোয়ার হোসেন।
হোতাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. খায়রুল ইসলাম জানান, রাজেন্দ্রপুরগামী একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজন নিহত এবং কমপক্ষে ৫জন আহত হন।
এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে কর্পোরাল ওমর ফারুককে সিএমএইচ হাসপাতালে এবং আবুল কালাম আজাদ নামের আহত ইজিবাইক যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহত নাম জানা যায়নি।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মো. রাশেদুল ইসলাম জানান, এ দুর্ঘটনায় আহত ইজিবাইকের যাত্রী আবুল কালাম আজাদকে এ হাসপাতালে আনা হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় এক শিশুও ঘটনাস্থলে মারা গেছে। পরে তার মরদেহ পরিবারের স্বজনরা নিয়ে গেছেন। তবে শিশু নিহতের বিষয়টি পুলিশ নিশ্চিত করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ