Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে পিস্তল গুলিসহ সন্ত্রাসী রুবেল গ্রেফতার

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ রুবেল রানা (২৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১এর সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে তাকে গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালি থেকে আটক করা হয়। সে ওই এলাকার মৃত সোলায়মানের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের নেতৃত্বে দুপুর দেড়টার দিকে রুবেলের বাসায় অভিযান চালায়। অভিযানের সময় রুবেলের শয়নকক্ষের বিছানার তোষকের নিচ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার হয়।
র‌্যাব আরো জানায়, রুবেল রানা জেলার একজন অস্ত্রধারী সন্ত্রাসী। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে- অস্ত্রটি তার ছোটভাই জুয়েল তার কাছে রাখার জন্য দিয়েছে। সে র্দীঘদিন যাবত অবৈধ অস্ত্র দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অপরাধমূলক কর্মকা- চালিয়ে আসছে এবং তার ছোট ভাই জুয়েল এলাকার অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার নামে জয়দেবপুর থানায় হত্যা ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ