Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:৫৮ পিএম | আপডেট : ৬:৩৯ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০১৭

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে মফিজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। এ সময় ৩০টি ঘরে ভাঙচুর চালানো ও আগুন জ্বালিয়ে দেওয়া হয়।উপজেলার শিদলাই গ্রামে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত প্রায় তিন ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। মফিজের বাড়ি উপজেলার শিদলাই গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, শিদলাই গ্রামে মফিজ এবং শান্ত পক্ষের মধ্যে সকাল থেকে দফায় দফায় সংঘর্ষ হয়। উভয়পক্ষের লোকজন ২০টি ঘরে আগুন জ্বালিয়ে দেয় এবং ১০টি ঘর ভাঙচুর করে। এ সময় মফিজকে পিটিয়ে হত্যা করা হয়। আহত হয় অন্তত ৩০ জন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জাহান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) মর্গে পাঠিয়েছে পুলিশ। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ