Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা সদরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:৫৫ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সদর উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সাদেক মিয়া (৫৭) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের রোকজন।

এ ঘটনায় জড়িত সন্দেহে হাজী বিল্লাল ও বিধান নামে দুই ব্যক্তিকে আটক করেছে কোতোয়ালি পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সদরের চানপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করে। নিহত সাদেক মিয়া সদরের চানপুর এলাকার বাসিন্দা। আটক দুইজন একই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী বিল্লালের সঙ্গে সাদেক মিয়ার বিরোধ ছিল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে কথা কাটাকাটি হতো। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিল্লালের লোকজন সাদেক মিয়াকে বেদম মারধর করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় কয়েকটি বাড়িঘরেও ভাঙচুর করে তারা।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ