Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ইসলামী সমাজ সর্বদা উগ্রতা জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী’

২৪ নেতাকর্মীর মুক্তির আহ্বান

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী সমাজের আমির হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে বর্তমানে ইসলাম ও ইসলাম প্রতিষ্ঠার পদ্ধতি নিয়ে উগ্রতা ও জঙ্গিবাদসহ নানান বিভ্রান্তি চলছে। ইসলাম ও ইসলাম প্রতিষ্ঠার পদ্ধতি বিষয়ে সঠিক ও যথাযথ জ্ঞানের অভাবই এ সব বিভ্রান্তির মূল কারণ। ইসলামী সমাজ জঙ্গিবাদের বিরুদ্ধে প্রকাশ্যে প্রচার চালিয়ে আসছে।
ইসলামী সমাজের উদ্যোগে গতকাল বুধবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনের আমির হযরত সৈয়দ হুমায়ূন কবীর এ কথা বলেন।
গত ৩ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৮টার পর চট্টগ্রামের পাহাড়তলীর মৌসুমী আবাসিক এলাকায় ইসলামী সমাজের সদস্য জামাল উদ্দিনের ভাড়া বাসায় ঈমান ও ইসলামের শান্তিপূর্ণ আলোচনা বৈঠক চলাকালে চট্টগ্রাম মহানগর ডিবি পুলিশ ও স্পেশাল টাস্কফোর্স গ্রুপকর্তৃক গ্রেফতার হওয়া ইসলামী সমাজের ২৪ নেতাকর্মীদের বিরুদ্ধে যে সব অভিযোগ দেয়া হয়েছে তা সম্পূর্ণ অসত্য ও মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়।
 ইসলামী সমাজ কালো তালিকাভুক্ত সংগঠন, একথা সরকার কোনো দিনই ঘোষণা করেনি এবং ইসলামী সমাজ কালো তালিকাভুক্ত হওয়ার মতো কোনো কাজও করেনি।
দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সব অপতৎপরতার বিরুদ্ধেই ইসলামী সমাজের নেতাকর্মীদের দৃঢ় অবস্থান। চট্টগ্রামে গ্রেফতারকৃত ইসলামী সমাজের ২৪ নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য আমরা সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ