Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় আজ শুরু তিন দিনের জেলা ইজতেমা

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : আজ বৃহস্পতিবার বাদ আছর আম বয়ানের মধ্যদিয়ে খুলনায় তিনদিনের জেলা ইজতেমা শুরু। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ উপজেলার মুসল্লিরা ইজতেমায় অংশ নিচ্ছে। আছেন ২৫টি দেশের ধর্মপ্রাণ মুসলমানরাও। কয়েকশ’ স্বেচ্ছাসেবক জামায়াতের বিভিন্ন স্তরের স্বেচ্ছাশ্রমে নিয়োজিত।
ইজতেমার প্রতিনিধি ইকবাল কবির বুলু জানান, খাবার পানি ও ওজুর জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ৩২টি ট্যাংক অস্থায়ীভাবে স্থাপন করেছে। পাইপ লাইনের মাধ্যমে ওয়াসা প্রয়োজনীয় পানি সরবরাহ করছে। এ ছাড়াও পাম্পের মাধ্যমে পানি সরবরাহ করা হবে। সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থা থাকবে বলে আয়োজকরা আশাবাদী।
মিডিয়া মাইক এ্যান্ড সাউন্ড’র মালিক শেখ মারুফ হোসেন জানান, ইজতেমা প্রাঙ্গণে শতাধিক হর্ন স্থাপন করা হয়েছে। শনিবার পর্যন্ত মাইক সংযোগ রাখা হবে।
কেএমপির সূত্র জানায়, ইজতেমায় নিরাপত্তার জন্য দুই হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার থেকে পুলিশ ইজতেমাস্থলে অবস্থান নিয়েছে। পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ ও ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। কেএমপি কমিশনার সার্বিক পরিস্থিতি মনিটরিং করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ