Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে সরোয়ারসহ বিএনপি-ছাত্রদলের ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশীট

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ ও সড়কে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের মামলায় বরিশালে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ারসহ ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে গতকাল চার্জশীট দাখিল করেছে পুলিশ। মহানগর পুলিশের কাউনিয়া থানার এস আই সিদ্দিকুর রহমান সংশ্লিষ্ট আদালতে চার্জশীট জমা দেন। ২০১৫ সালের জানুয়ারিতে ২০ দলের লাগাতার হরতাল-অবরোধ চলাকালে এ মামলাটি দায়ের করা হয়েছিল।
সরোয়ার ছাড়াও মামলার অপর আসামিদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেনÑ মহানগর ছাত্রদলের আহ্বায়ক মাসুদ হাসান মামুন, রফিকুল ইসলাম রিপন, মাইনুল হাসান সিকদার, সোহেল রাঢ়ী, সবুজ হোসেন আকন, কাইয়ুম হোসেন, মেহেদি হাসান সিকদার,  নুরুল মোমেন, সৈয়দ হাবিবুর রহমান, সাইফুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মারুফ, এম এ রহমান খান শাওন, মারুফ ফকির শাহেদ খান শামীম প্রমুখ।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৮ জানুয়ারি ২০ দলের হরতাল চলাকালে সকালে কাউনিয়া বিসিক এলাকায় সারোয়ারের নেতৃত্বে সড়ক অবরোধ করে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় বাধা দিলে বিএনপি-ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। ওই ঘটনায় কাউনিয়া থানার এসআই মো. মনিরুল ইসলাম বাদি হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ