Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন মুসলিম উম্মাহর একজন অভিভাবক

কক্সবাজারে জমিয়াতুল মোদারের্ছীনের দোয়া মাহফিলে বক্তারা

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাব প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন মুসলিম উম্মাহর একজন অভিভাবক। দেশ-জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণে তিনি অনন্য অবদান রেখে গেছেন। গতকাল  মরহুমের ১১তম ইন্তেকাল বাষির্কী উপলক্ষ্যে কক্সবাজার জেলা জমিয়াতুল মোদারের্ছীন আয়োজিত এক দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।
কক্সবাজার সাগর পাড়ের ইসলামিয়া মহিলা কামিল মাস্টার্স মাদরাসা মিলনায়তনে জেলা জমিয়াত আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ইসলামিয়া মহিলা কামিল মাস্টার্স মাদরাসার প্রিন্সিপ্যাল  মাওলানা জাফর উল্লাহ নূরী।  
দোয়া মাহফিলে শরীক হয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন, মহেশখালী পুটিবিলা ফাজিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা আমির হোছাইন, ইসলামিয়া মহিলা কামিল মাস্টার্স মাদরাসার ভাইস প্রিন্সিপ্যাল মাওলানা আজম মোবারক উল্লাহ, মাদরাসায়ে তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়ার প্রিন্সিপ্যাল ও কক্সবাজার জেলা জমিয়াতের সেক্রেটারী মাওলানা শাহাতদ হোসাইন, দৈনিক ইনকিলাব কক্সবাজার ব্যুরোচীফ শামসুল হক শারেক, দৈনিক সংগ্রামের কক্সবাজার জেলা সংবাদদাতা কামাল হোসেন আযাদ, কক্সবাজার সদর জমিয়াতের সভাপতি মাওলানা মনছুর আলম আযাদ, অধ্যাপক ফরিদুল আলম ও তাফহীমুল কোরআন মাদরাসা সুপার মাওলানা আব্দুল্লাহ আল আমিন।
অলোচনা শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রিন্সিপ্যাল মাওলানা শাহাতদ হোসাইন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ