Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তীর সংরক্ষণ বাঁধের মাটি কাটায় বোরহানউদ্দিনে ৫০ হাজার টাকা অর্থদন্ড

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বোরহানউদ্দিন  উপজেলা সংবাদদাতা : ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন সংলগ্ন মেঘনা তীর সংরক্ষণ সিসি ব্লক বাঁধের সন্নিকট অংশ থেকে মাটি কাটার অপরাধে আরিফুর রহমান নামের এক যুবককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী হাকিম মো. আবদুল কুদ্দুস  ওই এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাতেনাতে আটক করে ওই দ- দেন। আরিফুর রহমান উপজেলার  টবগী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আ. সাত্তারের ছেলে।  
উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী মো. আবদুল কুদ্দুস জানান, নদী ভাঙন রোধের জন্য নির্মিত ব্লক বাঁধের ৫০ গজের কাছ থেকে ড্রেজারের মাধ্যমে আরিফুর কৃষিজমি থেকে মাটি কাটছিল। ওই মাটি সে স্থানীয়  জসিমউদ্দিনের মালিকানাধীন এসএনএস ব্রিক ফিল্ডে  সরবরাহ করে। এতে যে কোনো মুহূর্তে বাঁধ ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। এ কারণে সংশ্লিষ্ট আইনে আরিফুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়। জরিমানার অর্থ তাৎক্ষণিক প্রদান করায় মুচলেকা নিয়ে আরিফকে ছেড়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ