Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীগঞ্জে শিক্ষককে পেটালেন কর্মকর্তা

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা ঃ কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুনকে পিটিয়ে আহত করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহাম্মদ। আহত ওই শিক্ষক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বিভিন্ন মহলের ক্ষোভ ও নিন্দা প্রকাশ।
জানা যায়, মঙ্গলবার বিকালে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহাম্মেদ বালিগাঁও মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কাউছার মিয়াকে সাথে নিয়ে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। এ সময় তিনি প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুনকে বিদ্যালয়ের বিভিন্ন তথ্য চাইলে প্রধান শিক্ষক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষককে বলেন। এতে ঐ কর্মকর্তা রেগে গিয়ে শিক্ষক মামুনকে অশালীন ভাষা ব্যবহার করে বাক-বিত-ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শিক্ষা কর্মকর্তা প্রধান শিক্ষককে উদ্দেশ্য করে টেবিলে থাকা ষ্টাপলার ছুড়ে মারলে তিনি মাথায় রক্তাক্ত জখম হন। পরে অবস্থা বেগতিক দেখে উপজেলা শিক্ষা অফিসার পালিয়ে যান।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ মুশফিকুর রহমান বলেন, উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে উভয় পক্ষকে ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ