Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামপুরে দুর্বৃত্তদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা : জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা সমেদ আলী (৫৫) মঙ্গলবার রাত ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দুর্গম চরাঞ্চল বরুল আশ্রায়াণ প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, বেলগাছা ইউনিয়নের বরুল গ্রামের বরুল আশ্রায়াণ প্রকল্প এলাকায় তালেব আলীর মনিহারী দোকানের সামনে মঙ্গলবার রাত ১২টার দিকে বসে ছিলেন সাবেক ইউপি সদস্য সমেদ আলী। এসময় সমেদ আলীর সাথে ছিলেন একই এলাকার সাদা মিয়া, নুরনবী এবং ইউসুফ আলী। তারা একে অপরের সাথে গল্প করছিলেন। ওই সময় পাঁচজন মুখোশধারী দুর্বৃত্ত অতর্কিতে তাদের সামনে এসে খুব কাছ থেকে সমেদ আলীকে কয়েক দফা গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সমেদ আলীর মৃত্যু হয়। তবে সেখানে থাকা নিহতের সঙ্গীরা অক্ষত অবস্থায় পালিয়ে গেছেন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গতকাল বুধবার সকালে লাশ উদ্ধার করে।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বিন-ই-আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাটি যমুনা নদীর দুর্গম চরাঞ্চল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ