Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৪০ মণ জাটকা ও নিষিদ্ধ জালসহ কলাপাড়ায় ৪১ জেলে আটক

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কলাপাড়া উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় রামনাবাদ নদী থেকে মঙ্গলবার রাতে নৌ-বাহিনীর সদস্যরা দুটি ট্রলার, চল্লিশ হাজার মিটার জাল, ৪০ মণ জাটকা ইলিশসহ ৪১ জেলেকে আটক করেছে। বুধবার সকালে আটককৃত জেলেদের মধ্যে ১৯ জনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া ইউএনও এবিএম সাদিকুর রহমান প্রত্যেক জেলেকে ৫,০০০ টাকা করে মোট ৯৫,০০০ টাকা আর্থিক দ- প্রদান করেন।
দ-প্রাপ্ত জেলেরা হল ইকবাল (২০), রিয়াজ (১৬), ওমর ফারুক (৩২), শাহালম (৪৫), জাহাঙ্গীর (৩০), নাছিম (৩০), নূর হোসেন (৪৫), আল-আমিন (২৫), ইউসুফ (২৫), আনোয়ার (২৮), বাচ্চু (৩৫), জাকির (৪০), জসিম (২৪), বশির (৫৫), লিটন (২৭), মিরাজ (১৮), আবুল বশার (২৪), আলাউদ্দীন (৩৫) এবং লিটন-২ (২৫)। আটককৃত জেলেদের সকলের বাড়ী ভোলার চরফ্যাশন উপজেলায়।
বিএনএস শাহ মখদুম’র কমান্ডিং অফিসার সাব-লেফটেন্যান্ট শাহ আলম বলেন, মঙ্গলবার রাতে নৌবাহিনীর বিএনএস তিস্তা ও বিএনএস শাহ মখদুম নিয়মিত টহলদানের সময় পায়রা সমুদ্র বন্দর সংলগ্ন রামনাবাদ নদী থেকে এফবি তন্বী ও এফবি জয়নাল নামের ভোলার দুটি ট্রলার, চল্লিশ হাজার মিটার জাল, ৪০ মণ জাটকা ইলিশ সহ ৪১ জেলেকে আটক করে কলাপাড়া থানা পুলিশ ও মৎস্য বিভাগের কাছে হস্তান্তর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ