Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে বিশাল মানববন্ধনে বক্তারা পরিকল্পিতভাবে ইলিয়াসকে গুম করে রাখা হয়েছে

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র বন্ধ’ এবং বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলীকে অক্ষত অবস্থায় ফেরত পাওয়ার দাবিতে সিলেটে বিশাল মানববন্ধন করেছে ছাত্রদল। গতকাল বুধবার বিকেলে নগরীর কোর্ট পয়েন্টে সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ও সিলেট সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, ‘বৃহত্তর সিলেটকে নেতৃত্ব শূন্য করার হীন উদ্দেশ্য পরিকল্পিতভাবে ইলিয়াস আলীকে গুম করে রাখা হয়েছে। বৃহত্তর সিলেটবাসীর আশা-আকাক্সক্ষার প্রতীক ইলিয়াস আলীকে গুম করে সিলেট অঞ্চলের মানুষের আবেগ অনুভূতিতে আঘাত করা হয়েছে।’
বক্তারা আরো বলেন, ‘ছাত্রদলের সোনালী ফসল জনপ্রিয় নেতা ইলিয়াস আলী গুমের খেসারত বর্তমান ক্ষমতাসীনদেরকে একদিন অবশ্যই দিতে হবে।’ বক্তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র বন্ধ’ এবং ইলিয়াস আলীকে সুস্থ এবং অক্ষত অবস্থায় জনতার মাঝে ‘ফিরিয়ে দেয়ার’ দাবি জানান।
এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি আশরাফ উদ্দিন রাজিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুবের আহমদ ও সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি এসএম ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আব্দুল কাইয়ুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক কামাল হোসেন, মহানগর ছাত্রদল নেতা হামিদ হোসেন আকাশ, সাঈদুল ইসলাম আশিক, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ফাহিম রহমান মৌসুম, মহানগর ছাত্রদল নেতা মুহিবুর রহমান লিটন, মো. মাকসুদ আলম, জেলা ছাত্রদলের সদস্য কয়েছ আহমদ, সাইফুল আলম কোরেশী, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তানিমুল ইসলাম, জেলা ছাত্রদলের সদস্য শেখ নাজমুল হোসেন, জেলা ছাত্রদলের সহ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম সাজু, জেলা ছাত্রদলের সদস্য জাকির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ