Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে ‘জলি এলএলবি টু’

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল একক চলচ্চিত্র হিসেবে ‘জলি এলএলবি টু’ মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটির মূল নাম হল ‘স্টেট ভার্সেস জলি এলএলবি টু’। এটি ২০১৩তে মুক্তিপ্রাপ্ত কমেডি কোর্টরুম ড্রামা ‘জলি এলএলবি’র সিকুয়েল; প্রথম চলচ্চিত্রটি ভারতের জাতীয় পুরস্কার জয় করেছিল। মূল ফিল্মে জলি ওরফে জগদীশ ত্যাগীর ভূমিকায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ার্সি। এবার জলি চরিত্রটির পুরো নাম জগদীশ মিশ্র।
ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে কমেডি কোর্টরুম ড্রামা ‘জলি এলএলবি টু’ মুক্তি পাচ্ছে। প্রথম পর্বের মতো এটিও পরিচালনা করেছেন সুভাস কাপুর। অভিনয় করেছেন অক্ষয় কুমার, হুমা কুরেশি, আন্নু কাপুর, সৌরভ শুক্লা, ইনামুলহক, কুমুদ মিশ্র, মানব কৌল, নিখিল দ্বিবেদী, সায়ানি গুপ্ত এবং শুভাঙ্গি লাটকার; আরশাদ ওয়ার্সি অতিথি হিসেবে অভিনয় করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স, বিশাল খুরানা, মনি মিউজিক এবং চিরন্তন ভাট। ক্ষমতাবানদের অন্যায় আর এক অভিজ্ঞ আর কূট আইনজীবীর বিরুদ্ধে এক সাধারণ আইনজীবীর লড়াইয়ের গল্প। কিছু বাস্তব ঘটনা অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।
১০ কোটি রুপিতে নির্মিত ‘জলি এলএলবি’ ৩৭ কোটি রুপি আয় করেছিল। ‘জলি এলএলবি টু’ এই আয়কে ছাড়িয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ