Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈর থেকে ছিনতাই হওয়া এক ট্রাক চাউল ঘাটাইলে উদ্ধার

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : কালিয়াকৈর থেকে ছিনতাই হওয়া এক ট্রাক চাউল উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে ঘাটাইল ও কালিয়াকৈর থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রাম থেকে চাউলগুলো উদ্ধার করে । এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি দিনাজপুরের বড়ইল চেহেলগাজী এলাকার আসিয়া অটোমেটিক রাইস মিলস্ থেকে তিনশত বস্তা চাউল নিয়ে ঢাকা-মেট্রো-ট-১৪-৭৫১৬ নম্বরের একটি ট্রাক নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। ঐ দিন রাত সাড়ে তিনটার দিকে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌছলে চাউল ভর্তি ট্রাকটি ছিনতাই হয়। পরদিন ট্রাক মালিক ইসমাইল হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুলিশ গতকাল বুধবার ভোরে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রামে অভিযান চালিয়ে মির্জা সুমনের মুরগির খামার সহ বিভিন্ন স্থান থেকে ২ শত ৪০ বস্তা চাউল উদ্ধার করে। ঘাটাইল ও কালিয়াকৈর থানার পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। তবে ট্রাকটি উদ্ধার করতে পারেনি পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘাটাইল উপজেলার সাধুর গলগন্ডা গ্রামের মির্জা শামছুল হকের ছেলে মির্জা সুমন (৩০) নামে একজনকে আটক করে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় সাইফুল ইসলাম (৩৫) নামে আরো একজনকে।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, আটককৃতদের নিয়ে ছিনতাইকৃত ট্রাক ও অবশিষ্ট চাউল উদ্ধারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ