Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে অপহরণের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৫৪ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণের ৪ দিন পর তাইজুল ইসলাম (৭) নামে প্রথম শ্রেণির এক শিক্ষার্থী লাশ গতরাত সাড়ে ১১ দিকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রূপগঞ্জ থানার সীমান্তবর্তী সোনারগাঁও থানাধীন কাহিনা এলাকায় অবস্থিত ইউএসবাংলা নামক আবাসন কোম্পানির বালু মাঠের পাশে কচুরিপানার মধ্যে থেকে এ লাশটি উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সুজন (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার বিকালে কিশোরগঞ্জ জেলার শহর থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাতারপুর এলাকার আব্দুল হকের ছেলে।

নিহত শিক্ষার্থীর পিতা আব্দুল আউয়ালের বরাত দিয়ে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ভুলতা ইউনিয়নের টেলাপাড়া এলাকার ভাড়াটিয়া রাজমিস্ত্রি আব্দুল আউয়ালের ছেলে ও স্থানীয় ভুলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র তাইজুল ইসলামকে স্থানীয় একটি খেলার মাঠ থেকে অপহরণ করা হয়। গোলাকান্দাইল মেলা থেকে খেলনা কিনে দেওয়ার কথা বলে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার রাতেই মোবাইল ফোনে তাইজুল ইসলামের বড় ভাই মাজাহারুল ইসলামের কাছে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা। এদিকে, ছেলেকে না পেয়ে বাবা আব্দুল আউয়াল শনিবার রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সোমবার বিকেলে তাইজুল ইসলামকে ছেড়ে দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে পিতা আব্দুল আউয়ালের কাছে ৫ হাজার টাকা নেয় অপহরণকারী সুজন।

ডিবি সহকারী উপ-পরিদর্শক (এ এসই আই) মোহাম্মদ শামীম জানান, আধুনিক প্রযুক্তির ব্যবহার করে মঙ্গলবার রাত ৭টার দিকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল কিশোরগঞ্জের করিমপুর থানাধীন সাতারপুর এলাকার অভিযান চালিয়ে অপহরণের মুল হোতা আব্দুল হকের ছেলে মো. সুজন মিয়া (২২)-কে গ্রেফতার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে গতরাত সাড়ে ১১ দিকে লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ